ভিডিও

সুজানগরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সম্পাদকের বাড়িতে ডাকাতি

প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৫:৩২ বিকাল
আপডেট: মার্চ ২১, ২০২৪, ০৫:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

সুজানগর (পাবনা) প্রতিনিধি : পাবনার সুজানগরের সাতবাড়ীয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জুয়েলের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা স্বর্ণ ও রৌপ্য অলংকার এবং নগদ লুটে নিয়ে গেছে। গত বুধবার দিবাগত রাতে ওই ডাকাতির ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে সাতবাড়ীয়া গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের ছেলে উক্ত জুয়েল, সাতবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক বকুল হোসেন, ছাত্রলীগ নেতা সোহান ও গোবিন্দ পার্শ্ববর্তী বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ থেকে বাড়ি ফিরছিল। এসময় নৌকাযোগে পদ্মা নদী হয়ে আসা ১৪/১৫ জনের একটি সশস্ত্র ডাকাত দল প্রথমে বকুল, সোহান ও গোবিন্দকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে পার্শ্ববর্তী পদ্মা নদীর চরে রেখে আসে।

এরপর তারা অস্ত্রের মুখে জুয়েলকে জিম্মি করে তাদের বাড়িতে প্রবেশ করে। এক পর্যায়ে সশস্ত্র ডাকাত দল বাড়ির সকল সদস্যকে হাত-পা বেঁধে ঘরের আলমারিতে থাকা ৭/৮ ভরি স্বর্ণালঙ্কার, প্রায় ২০ভরি রৌপ্য অলঙ্কার এবং নগদ ৮৫ হাজার লুট করে। এ সময় ডাকাত দল বাড়ির সদস্যদের ব্যবহৃত আরও ৪টি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ভেঙে ফেলে খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) মো. রবিউল ইসলাম এবং সুজানগর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে সুজানগর থানায় ডাকাতি মামলা দায়েরের প্রক্রিয়া চলছিল বলে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিন জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS